১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

স্বামীকে ডিভোর্স দিয়ে মেয়ের ভাসুরকে বিয়ে!

আপডেট: অক্টোবর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্বামীকে ডিভোর্স দিয়ে নিজের মেয়ে জামাইয়ের বড় ভাইকে (ভাসুর) বিয়ে করেছেন সেখানকার এক নারী। সম্প্রতি ভারতের পাঞ্জাবের মালিকপুর গ্রামে এই ঘটনা ঘটে। খবর গাল্ফ নিউজ’র।

বিবাহ বন্ধনে আবদ্ধ দুজনের সম্পর্কের জটিলতা ছাড়াও রয়েছে বয়সের বেশ পার্থক্য। ওই নারীর বয়স ৩৭ বছর। আর তার মেয়ের ভাসুরের বয়স ২২ বছর। এমন ঘটনায় বিস্মিত দুই পরিবার।
জানা যায়, নিজের মেয়ের ভাসুরের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠেছিল ওই নারীর। নিয়মিত দেখা হতো তাদের। নতুন করে বিয়ের জন্য চলতি মাসের শুরুতে বর্তমান স্বামীকে ডিভোর্স দেন ওই নারী। তবে তার মেয়ে-জামাই কেউ তাদের এই সম্পর্কের কথা জানতো না। গত ১৪ অক্টোবর বাপের বাড়ি ঘুরতে এসে সেখানে ভাসুরকে দেখে অবাক হন তার মেয়ে। তারপরই মূলত ঘটনাটি জানাজানি হয়। উভয় পরিবার থেকে এই বিয়ে মেনে নেয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে।

এদিকে পরিস্থিতি ধীরে ধীরে উত্তপ্ত হতে থাকলে আদালতের দারস্থ হন নব দম্পতি। উভয়ের পরিবারের সদস্যদের কাছ থেকে সুরক্ষার জন্য আদালতে আবেদন করেন তারা। আগামী ৩১ অক্টোবর এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network