২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আশরাফুলের ব্যাটে রক্ষা পেলো বরিশাল

আপডেট: অক্টোবর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অবশেষে নিজের সামর্থ্যের প্রমাণ দিলেন মোহাম্মদ আশরাফুল। তার ব্যাটে ভর করেই জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) দ্বিতীয় রাউন্ডের ম্যাচে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে নিশ্চিত পরাজয়ের হাত থেকে রক্ষা পেয়েছে বরিশাল বিভাগ।

নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ১ উইকেটে ৫০ রান নিয়ে দ্বিতীয় ইনিংসের খেলা শুরু করে চট্টগ্রাম। পিনাক ঘোষ ও মাহিদুল ইসলাম অঙ্কনের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৬ উইকেটে ১৯৫ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে চট্টগ্রাম বিভাগ। পিনাক ৫৪ ও অঙ্কন ৪৩ রান করেন।

৩৩৬ রানের টার্গেটে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই রাফসান আল মাহমুদের উইকেট হারায় বরিশাল। দ্বিতীয় উইকেটে ১১৩ রান যোগ করেন শাহরিয়ার নাফিস ও মোহাম্মদ আশরাফুল। মূলত এই দুইজনের ব্যাটের লড়াই করে বরিশাল বিভাগ।

আশরাফুল ৬০ রান করে আউট হন। এরপরই নাফিস ৪২ রান করে প্যাভিলিয়নে ফেরত যান। নুরুজ্জামান (১), ফজলে মাহমুদ (৭) ও সোহাগ গাজী (০) দ্রুত বিদায় নিলে ১২৭ রানে ৬ উইকেটে হারিয়ে পরাজয়ের শঙ্কায় পড়ে বরিশাল।

মোসাদ্দেক হোসেন ৫২ বলে ৩৫ ও শামসুল ইসলাম ৫০ বলে ১৫ রানের ইনিংস খেললে শেষ পর্যন্ত রক্ষা পায় বরিশাল। মোসাদ্দেক ৩৫ রান করে শেষ ব্যাটসম্যান আউট হন। ৭ উইকেটে ১৭৪ রান তোলার পরই ম্যাচটি ড্র হয়। চট্টগ্রামের নাইম হাসান ও মাহিদুল ইসলাম অঙ্কন যৌথভাবে ম্যাচ সেরা হন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network