১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

শুধু চা নয়, খেয়ে ফেলা যাবে চায়ের কাপও!

আপডেট: অক্টোবর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিদিন অভিনব কোনও না কোনও জিনিসের আবিষ্কার চমকে দিচ্ছে সবাইকে। নতুন করে পরিবেশ বান্ধব জিনিসপত্র তৈরি করার প্রচেষ্টাও চলছে। এবার এমনই এক অভিনব জিনিস তৈরি করেছে ভারতের হায়দরাবাদের এক সংস্থা।

তৈরি করা হয়েছে এমন একটা চায়ের কাপ, যা খেয়ে ফেলা যাবে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। কাপে থাকবে চা। আর সেই চা শেষ হওয়ার পর কড়মড় করে খেয়ে ফেলতে পারবেন কাপটা। ঠাণ্ডা কিংবা গরম, যে কোনও পানীয় খাওয়া যাবে সেই কাপে।
প্রাকৃতিক উপাদান দিয়েই তৈরি হয়েছে এই কাপ। নাম দেওয়া হয়েছে Eat Cup. যেসব জিনিস দিয়ে চায়ের কাপ সাধারণত বানানো হয়ে থাকে, তা কমানোর জন্যই এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে। এই কাপে খাওয়া স্যুপ, ডেজার্ট, দই থেকে শুরু করে গরম বা ঠাণ্ডা যে কোনও পানীয় খাওয়া যাবে। ৪০ মিনিট পর্যন্ত কোনও জিনিস রাখা যাবে কাপে। ততক্ষণ পর্যন্ত কাপটা মচমচে থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network