১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্রিকেট মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

আপডেট: অক্টোবর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

খেলা শেষে ফটোসেশনে উভয় দলের নারী ক্রিকেটাররা। তখন হঠাৎ করেই মাঠে প্রবেশ করে হাঁটু গেড়ে প্রেমিকা অ্যামান্ডা ওয়েলিংটনকে বিয়ের প্রস্তাবে চমকে দেন টেইলার ম্যাকেচনি।

শনিবার অস্ট্রেলিয়ায় নারীদের বিগ ব্যাশ লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনিগেডস। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে জয় উদযাপনে মেতেছিলেন অ্যাডিলেড স্ট্রাইকার্সে স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন।

তখন হঠাৎ করেই মাঠে প্রবেশ করে সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন টেইলার। ঘটনাটি ক্যামেরাবন্দি করেন মাঠে উপস্থিত সাংবাদিকরা।

অফিসিয়াল টুইটারে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

প্রেমিকের বিয়ের প্রস্তাব প্রসঙ্গে ২২ বছর বয়সী অ্যামান্ডা জানান, আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে যাচ্ছে। তবে যা ঘটেছে তার জন্য আমি ভীষণই খুশি।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। অস্ট্রেলিয়ার হয়ে ১২টি ওয়ানডে, ৮টি টি-টোয়েন্টি ও ১টি টেস্ট ম্যাচ খেলেছেন এই নারী ক্রিকেটার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network