২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফেইসবুকে মহানবীকে নিয়ে কটুক্তি : ভোলায় পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় বিএম কলেজে বিক্ষোভ

আপডেট: অক্টোবর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলার বোরহানউদ্দিনের পুলিশের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৪ জন নিহতের ঘটনার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সোমবার বেলা ১১টায় ব্রজমোহন কলেজের সামনের সড়কে এই কর্মসূচি আয়োজিত হয় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে।

এসময় বক্তারা বলেন, ফেইসবুকে মহানবীকে নিয়ে কটুক্তি করার ঘটনায় তৌহিদী জনতার ব্যানারে রোববার ঈদগাহ মাঠে শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাঁধা দেয় এবং গুলি চালালে চার জন নিহত হয়।

তারা মহানবীকে কটুক্তির নেপথ্যে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি আর গুলি চালিয়ে হত্যার নির্দেশদাতাদের আইনের আওতায় আনার দাবী তোলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network