১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মোদির অনুষ্ঠান মাতালেন শাহরুখ খান

আপডেট: অক্টোবর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি অনুষ্ঠান মাতিয়ে রাখলেন বলিউড সুপার স্টার শাহরুখ খান।

বলিউডের এ মহাতারকা বলেন, বদলাতে থাকা বিশ্ব পরিস্থিতিতে মহাত্মা গান্ধীর সঙ্গে ভারত ও পৃথিবীর নতুন করে পরিচয় করানোর দরকার। খবর এনডিটিভি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশে দাঁড়িয়ে শাহরুখ বলেন, আমরা সবাই জানি আমাদের পরিষ্কার থাকতে হবে। কিন্তু প্রধানমন্ত্রী মোদি নতুন করে সেই আইডিয়াকে নিয়ে আসেন স্বচ্ছ অভিযানের মাধ্যমে। আমরা সবাই জানি, এর ফলে আরও সচেতনতা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, আমি সত্যিই বিশ্বাস করি গান্ধীজিকে রি-লোড করা দরকার। পৃথিবী বদলাচ্ছে, তাই আমাদের দরকার গান্ধীজি ২.০ (প্রামাণ্যচিত্র)। আপনারা সবই ডিজিটালাইজড করেছেন।’

অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় চলচ্চিত্র জগতের সাম‌নে বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রী ‘চলচ্চিত্র ও দূরদর্শনের জগৎকে’ অভিনন্দন জানান মহাত্মা গান্ধীর আদর্শকে জনপ্রিয় করে তোলার জন্য।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network