২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শিশুদের জন্য কর্মসূচি’র অবহিতকরণ সভা বাকেরগঞ্জে

আপডেট: অক্টোবর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

স্পন্সরশীপ ফান্ডেড শিশুদের জন্য কর্মসূচি’র অবহিতকরণ সভা বরিশালের বাকেরগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রশাসকের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সেভ দ্য চিলড্রেন এবং সেইন্ট বাংলাদেশ এর আয়োজনে ও বাকেরগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ পৌরসভার মেয়র লোকমান হোসেন ডাকুয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহামিনা বেগম মিনু, সেইন্ট বাংলাদেশের নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গীর কবির ও সেভ দ্য চিলড্রেনের ম্যানেজার ডাঃ সোহেল রানা। অনুষ্টান পরিচালনা করেন সেইন্ট বাংলাদেশের প্রযেক্ট কোর্ডিনেটর গোপাল চন্দ্র শীল।

সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সমাজ সেবা কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা, যুব উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা সহকারী প্রকৌশলী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা বিভাগ, স্বাস্থ্য বিভাগ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network