২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বরিশালে ২২ দিন কোচিং বন্ধের নির্দেশ

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ ॥ আগামী ২ নভেম্বর থেকে সারাদেশে একযোগে শুরু হতে যাচ্ছে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি), জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি), সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণির সমাপনী পরীক্ষা।

এসব পরীক্ষা ঘিরে জেলার সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, জেলার সব শিক্ষা প্রতিষ্ঠানকে এ ব্যাপারে অবহিত করা হয়েছে।

তিনি বলেন, জেএসসি, জেডিসি, এসএসসি ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণির পরীক্ষাকে কেন্দ্র করে আগামী ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত মোট ২২ দিন জেলার সব কোচিং সেন্টার বন্ধ রাখতে হবে।

নিরাপত্তার স্বার্থে পরীক্ষাকালীন কোচিং সেন্টার বন্ধের এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ২২ দিনের মধ্যে কোনো কোচিং সেন্টারের কার্যক্রম চলছে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এ বছর জেলার ৬৩টি কেন্দ্রে জেএসসি, ১৮টি কেন্দ্রে জেডিসি, এসএসসি ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণির সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network