১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলাদেশে অসাধারণ কিছু জায়গা আছে যা আর কোনো দেশে নেই: পাওলি দাম

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমবারের মতো ঢাকায় অনুষ্ঠিত হয়ে গেল ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ (বিবিএফএ)। গতকাল সোমবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হলে বসেছিল এই অ্যাওয়ার্ডের জমকালো আসর। এতে যোগ দিতে ভারত থেকে আসেন প্রখ্যাত চলচ্চিত্রকাররা। তাদরে একজন ওপার বাংলার আলোচিত অভিনেত্রী পাওলি দাম।

বাংলাদেশ সম্পর্কে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, দুটো দেশের এত মিল যে পৃথিবীর আর কোনো দেশে নেই। এই দেশের প্রতিটি ছবি আমার ভালো লাগে। আর সবচেয়ে বেশি ভালো লেগেছে লোকেশন। বাংলাদেশে এত অসাধারণ কিছু জায়গা আছে যা আর কোনো দেশে নেই। এ ছাড়া এই দেশের খাবারের প্রতি আমার লোভ সবসময় বেশি। আমি বাংলাদেশের খাবার অনেক ভালোবাসি। বিশেষ করে এই দেশের শুঁটকি ও ইলিশ মাছ আমার অনেক পছন্দের।
পাওলি দাম আরও বলেন, যৌথ প্রযোজনায় অনেক ছবি হয়েছে, আমি নিজেই একটা করেছি ‘মনের মানুষ’। তারপর বাংলাদেশের ছবি ‘সত্তা’। এটি পরিচালনা করেছেন কল্লোল। এ দেশে অনেকবারই আসা হয়েছে। এই দেশটাকে আমার অনেক ভালো লাগে। কিন্তু যৌথ প্রযোজনায় প্রথম কোনো অ্যাওয়ার্ড, এটাকে আমি বলব বড় ধরনের পদক্ষেপ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network