১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যামেরার সামনেই অন্তরঙ্গ সিদ্ধার্থ-রেশমি, ফের বিতর্কে বিগ বস

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ফের বিতর্ক শুরু হল বিগ বস ১৩ নিয়ে। জনপ্রিয় এই রিয়েলিটি শো-এর সম্প্রচার চলাকালীনই নাকি অভিনেতা সিদ্ধার্থ শুক্লা অবাঞ্ছিতভাবে স্পর্শ করেছেন রেশমি দেশাইকে। সম্প্রতি রেশমি নিজেই এমন অভিযোগ করেন।

তিনি অভিযোগ করেন, সিদ্ধার্থ শুক্লা নাকি তাকে স্পর্শ করেছেন বসের ঘরে। শোয়ের সম্প্রচার চলাকালীনই সহ-অভিনেতার বিরুদ্ধে জোরদার অভিযোগে সরব হন অভিনেত্রী। রেশমি যখন এই ধরনের অভিযোগ করছেন, তখন সিদ্ধার্থ এবং তার একটি পুরনো ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি খুলেই বলা যাক তাহলে।
‘দিল সে দিল তক’ নামে একটি মেগা ধারাবাহিকের একটি ক্লিপিংস সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে কখনও রেশমি দেশাইয়ের কপালে আবার কখনও চোখে চুম্বন করতে দেখা যায় সিদ্ধার্থকে। ধারাবাহিকের স্বার্থেই ওই চুম্বন দৃশ্যে অভিনয় করেন রেশমি এবং সিদ্ধার্থ। কিন্তু টেলিভিশনের ওই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে অভিযোগের পরপরই সিদ্ধার্থ এবং রেশমির ওই অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি বিগ বস ১৩-এর সম্প্রচার যাতে বন্ধ করে দেওয়া হয়, তার স্বপক্ষে জোরদার দাবি জানানো হয় একটি রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে। সালমান খানের শো-তে সম্প্রচারের মাঝে পুরুষ-নারীকে বিছানা ভাগ করে ঘুমাতে দেখা যাচ্ছে, যা ভারতীয় সংস্কৃতিকে কুরুচিকর একটি দৃশ্য। যা দেশের মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দিচ্ছে। এই অভিযোগ করেই কেন্দ্রের তথ্য এবং সম্প্রচার মন্ত্রণালয়ের দ্বারস্থ হয় একটি সংগঠন। পাশাপাশি সমাজের স্বার্থে যাতে এই শো সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়, এমন দাবিও করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network