২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ক্রিকেটারদের মাঠে ফেরাতে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

আপডেট: অক্টোবর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেটারদের মাঝে চলমান সংকট নিরসনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গেল সোমবার বিকালে বেতন-ভাতাদি বাড়ানোসহ ১১ দফা দাবিতে ধর্মঘট ডাকেন ক্রিকেটাররা। দাবি-দাওয়া না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন তারা। এ সময়ে সব ধরনের ক্রিকেট বর্জনের ঘোষণা দেন সাকিব-তামিমরা।

এতে বাংলাদেশ জাতীয় দলের ভারত সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) খেলা বন্ধ হয়ে গেছে। স্বভাবতই দেশের ক্রিকেটাঙ্গন অচল হয়ে পড়েছে। একে ষড়যন্ত্রের অংশ হিসেবে দেখছে বিসিবি। মঙ্গলবার সংবাদ সম্মেলনে স্রেফ তা জানিয়ে দেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

এ ঘটনার পর গতকালই প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডাকা হয় মাশরাফিকে। প্রথমে তার কাছ থেকে বর্তমান অবস্থার কথা জানেন শেখ হাসিনা। পরে তাকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিতে বলেন তিনি।

বিসিবির সহসভাপতি মাহাবুবুল আনাম বলেন, প্রধানমন্ত্রী মাশরাফিকে ডেকেছিলেন। তার কাছ থেকে ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত শুনেছেন। এর পর তাকে ক্রিকেটারদের মাঠে ফেরানোর দায়িত্ব দিয়েছেন তিনি।

আন্দোলনরত ক্রিকেটারদের কাছে এরই মধ্যে সরকারপ্রধানের এ বার্তা পৌঁছে দিয়েছেন মাশরাফি। বিসিবিকেও বিষয়টি জানিয়েছেন তিনি। বোর্ডের আশা, প্রধানমন্ত্রীর বার্তা পেয়ে খেলায় ফিরবেন ক্রিকেটাররা। এনসিএল ও ভারত সফরের প্রস্তুতি ক্যাম্পে যোগ দেবেন তারা।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network