৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

আপডেট: অক্টোবর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ ॥

বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভোলায় হত্যান্ডের ঘটনায় সুষ্ঠ নিরাপক্ষ তদন্তের মাধ্যমে দোষিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী ও মামলার প্রতিবাদে সমাবেশ ও প্রতিবাদ সভা করেছে বরিশাল উত্তর জেলা ও দক্ষিণ জেলা বিএনপি।
আজ বুধবার (২৩ই) অক্টোবর নগরের অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল উত্তর জেলা ও দক্ষিণ জেলা বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সমাবেশ ও প্রতিবাদ সভার আয়োজন করে।
বরিশাল দক্ষিন জেলা বিএনপি সভাপতি মুক্তিযুদ্ধা এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক (এমপি) মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, কোতয়ালী সদর উপজেলা সভাপতি এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ইসরাত হোসেন কচি, উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি ও মেহেন্দিগঞ্জ সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স,হিজলা উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড. নুরুল আলম রাজু,উত্তর জেলা মহিলা দল সাধারন সম্পাদক শায়লা শারমিন মিমু,জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব,দক্ষিণ জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান। সমাবেশে দক্ষিণ জেলা বিএনপির বিএনপির বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দরা অংশ নেয়।
সমাবেশ সঞ্চলনা করেন বরিশাল সদর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network