২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশ

আপডেট: অক্টোবর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ ॥

বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভোলায় হত্যান্ডের ঘটনায় সুষ্ঠ নিরাপক্ষ তদন্তের মাধ্যমে দোষিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী ও মামলার প্রতিবাদে পৃথকভাবে সমাবেশ ও প্রতিবাদ সভা করেছে বরিশাল মহানগর বিএনপি।
আজ বুধবার (২৩ই) অক্টোবর নগরের অশ্বিনী কুমার টাউন হল চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সমাবেশ ও প্রতিবাদ সভার আয়োজন করে।
মহানগর বিএনপি সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি উপদেষ্টা ও দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকা সম্পাদক মুক্তিযুদ্দা নুরুল আলম ফরিদ, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া,মহানগর আইন বিষয়ক সম্পাদক সাবেক আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, সুপ্রিম কোর্ট বার সদস্য এ্যাড. আলী হায়দার বাবুল,মহানগর যুবদল সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীম, সম্পাদক মাসুদ হাসান মামুন,মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু,মহানগর মহিলা দল নেত্রী শামিমা আকবর,কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন প্রমুখ।

এসময় প্রতিবাদ সভায় যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবকদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যরা অংশ গ্রহন করেন।
বিএনপি’র প্রতিবাদ সমাবেশ উপলক্ষে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক আইন শৃঙ্খলা বাহিনী পুলিশ মোতায়েন করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network