১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্রিকেটারদের মাঠে ফেরাতে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

আপডেট: অক্টোবর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেটারদের মাঝে চলমান সংকট নিরসনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গেল সোমবার বিকালে বেতন-ভাতাদি বাড়ানোসহ ১১ দফা দাবিতে ধর্মঘট ডাকেন ক্রিকেটাররা। দাবি-দাওয়া না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন তারা। এ সময়ে সব ধরনের ক্রিকেট বর্জনের ঘোষণা দেন সাকিব-তামিমরা।

এতে বাংলাদেশ জাতীয় দলের ভারত সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) খেলা বন্ধ হয়ে গেছে। স্বভাবতই দেশের ক্রিকেটাঙ্গন অচল হয়ে পড়েছে। একে ষড়যন্ত্রের অংশ হিসেবে দেখছে বিসিবি। মঙ্গলবার সংবাদ সম্মেলনে স্রেফ তা জানিয়ে দেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

এ ঘটনার পর গতকালই প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডাকা হয় মাশরাফিকে। প্রথমে তার কাছ থেকে বর্তমান অবস্থার কথা জানেন শেখ হাসিনা। পরে তাকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিতে বলেন তিনি।

বিসিবির সহসভাপতি মাহাবুবুল আনাম বলেন, প্রধানমন্ত্রী মাশরাফিকে ডেকেছিলেন। তার কাছ থেকে ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত শুনেছেন। এর পর তাকে ক্রিকেটারদের মাঠে ফেরানোর দায়িত্ব দিয়েছেন তিনি।

আন্দোলনরত ক্রিকেটারদের কাছে এরই মধ্যে সরকারপ্রধানের এ বার্তা পৌঁছে দিয়েছেন মাশরাফি। বিসিবিকেও বিষয়টি জানিয়েছেন তিনি। বোর্ডের আশা, প্রধানমন্ত্রীর বার্তা পেয়ে খেলায় ফিরবেন ক্রিকেটাররা। এনসিএল ও ভারত সফরের প্রস্তুতি ক্যাম্পে যোগ দেবেন তারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network