১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে ক্ষুদ্র কাঠী কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি সাপোর্ট গ্রুপের প্রশিক্ষণ

আপডেট: অক্টোবর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের “ক্ষুদ্র কাঠী কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি সাপোর্ট গ্রুপের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে কলসকাঠি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই প্রশিক্ষণের আয়োজন করেছে সেইভ দ্য চিলড্রেন এর সহযোগিতায় সেইন্ট বাংলাদেশ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলসকাঠী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রাজ্জাক (মনু) তালুকদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এম.টি.ইপিআই এস এম হাসান মোর্শেদ।
শিশুদের জন্য কর্মসূচি এর মাধ্যমে অনুষ্ঠিত এই প্রশিক্ষণের সভাপতিত্ব করেন ইউপি সদস্য আলহাজ্ব সৈয়দ মনির হোসেন। প্রশিক্ষন পরিচালনা করেন সেইন্ট বাংলাদেশের প্রকল্প কর্মকর্তা মোঃ শাকিল আহমেদ, ইউনিয়ন ফ্যাসিলেটর শারমিন লুনা, সিএইচসিপি মোঃ আরিফুর রহমান, স্বাস্থ্য সহকারী ফাতেমা আক্তার ও এফ ডব্লিএ শিপ্র রাণী পাল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network