১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

বরিশাল স্টেডিয়ামে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ ও শ্রীলংকান ক্রিকেটাররা

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলংকা অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ৪ দিনের যুব আন্তর্জাতিক ম্যাচ শুরু হতে যাচ্ছে আগামী ২৬ অক্টোবর। এ উপলক্ষে এরইমধ্যে উভয় দলের ক্রিকেটাররা বরিশালে পৌঁছে বৃহস্পতিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অনুশীলনও করেছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটরা এবং দুপুরে শ্রীলংকা অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা অনুশীলন করেন। তাদের এ অনুশীলনকে ঘিরে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামকে ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। পাশাপাশি হোটেল থেকে খেলোয়াড়দের স্টেডিয়ামে আনা ও স্টেডিয়াম থেকে মাঠে নেয়ার ক্ষেত্রে নিরাপত্তা বাহিনী বিসিবি’র সিকিউরিটি কাঠামো মেনে তাদের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো বলেন, ক্রিকেট বোর্ডের নিয়ম মেনেই সবকিছু করা হচ্ছে। হোটেল, স্টেডিয়াম ও খেলোয়াড়দের নিরাপত্তা ব্যবস্থা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিচ্ছেন। তবে এর সবকিছুই বিসিবি’র সিকিউরিটি টিমের মাধ্যমে পরিচালিত হচ্ছে। স্থানীয় প্রশাসনসহ আমরা তাদের সার্বিক সহযোগীতা করছি। আশা করি খেলাটি সুন্দরভাবে সম্পন্ন করতে পারব আমরা।

তিনি বলেন, আজ উভয় দলের খেলোয়াড়রা মাঠে অনুশীলন করেছেন। ভিনদেশী কোনো জাতীয় দলের খেলোয়াড়দের এ মাঠে অনুশীলনের বিষয়টিও প্রথমবারের মতো হলো।

১৯৬৬ সালে প্রায় ৩০ একর আয়তনের বরিশাল স্টেডিয়াম প্রতিষ্ঠার পর ৫৩ বছরে এই প্রথম কোনো বিদেশি দল প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে এসেছে বরিশালে। এতে খুশি বরিশালের ক্রিকেটপ্রেমী ও উদীয়মান ক্রিকেটাররা।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network