২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
উজিরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী ধর্ষনের চেষ্টা পুকুরে ভেসে উঠল বাবা, মা ও মেয়ের মরদেহ প্রাচ্য ও পাশ্চাত্যের ব্যবসায়িক সেতুবন্ধ হবে বাংলাদেশ বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে

রাখে আল্লাহ মারে কে!

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কথায় বলে, রাখে আল্লাহ মারে কে! দোতলা থেকে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছর বয়সী একটি শিশু। শুধু বেঁচে যাওয়া ওই নয়, ওই শিশুটির কিছুই হয়নি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার ভারতের মধ্যপ্রদেশের টিকামগড়ে একটি বাড়ির দোতালার ব্যালকনির রেলিং ধরে খেলা করছিল ৩ বছরের এক শিশু। হঠাৎই বাড়ির দোতলার ব্যালকনি থেকে ৩৫ ফুট নীচে পড়ে যায় শিশুটি।

তবে সেই সময়ে নিচ দিয়ে যাচ্ছিল একটি রিকশা, সেই রিকশারই সিটে গিয়ে পড়ে সে। ফলে প্রাণে বেঁচে যায় শিশুটি। সঠিক সময়ে সঠিক জায়গায় রিকশাটি পৌঁছে যাওয়ার কারই এ যাত্রায় বেঁচে গেল শিশুটি। কাছেই থাকা সিসিটিভি ক্যামেরায় সব ঘটনা ধরা পড়ে।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিওতে দেখা গেছে, একটি সরু গলি দিয়ে রিকশা নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। এমন সময় যেন আকাশ থেকে পড়ার মতো ওই রিকশার সিটে পড়ে যায় শিশুটি। এ ঘটনায় হতচকিত হয়ে যান রিকশাচালক। সঙ্গে সঙ্গে তিনি বাচ্চাটিকে তুলে নেন। আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যান।

শিশুটির বাবা আশিস জইন এনডিটিভিকে বলেন, পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আমাদের বাড়ির দোতলায় খেলা করছিল আমার ছেলে। সেই সময় আমার বাবা এবং বোনও সেখানে ছিল। খেলা করতে করতে সে ব্যালকনিতে চলে যায়। সে রেলিং ধরে ঝুলতে থাকে। পরে নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে সে পড়ে যায়।

তিনি বলেন, সেই সময় ঈশ্বরের দূতের মতো সেখান দিয়ে যাচ্ছিলেন এক রিকশাচালক। তিনিই আমার ছেলেকে বাঁচান। আমরা সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাই, সেখানেই তার সিটি স্ক্যান এবং অন্যান্য পরীক্ষা হয়।

তবে এত উঁচু থেকে পড়ে গেলেও শিশুটির কোনো ক্ষতি হয়নি। সে ভাল আছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

আরও
  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network