২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পূর্ব বাহেরদিয়ায় জেএসসি পরিক্ষার্থীদের মাঝে পরীক্ষার উপকরণ প্রদান

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠি জেলার পূর্ব বাহেরদিয়ার যুব কল্যাণ সংস্থার উদ্যোগে জেএসসি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষার উপকরণ প্রদান করা হয়েছে। এলাকার যুবসমাজ এবং গন্যমান্য ব্যাক্তিরা এই শিক্ষা উপকরণ বিতরণ করেন।এসময় উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবদুল খালেক হাওলাদার, সুমন হাওলাদার, রাসেল হাওলাদার, রনি খান প্রমুখ।

রাসেল হাওলাদার জানান, ‘আমাদের সংস্থাটির লক্ষ্য এলাকার শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহী করে তোলা।শিক্ষার দিক দিয়ে আমাদের গ্রামকে এভারেস্টের চুড়ায় নিয়ে যাওয়াই আমাদের সংস্থার চাওয়া। আমাদের সংস্থার এই লক্ষ্যে সফল হতে, আপনার সহযোগিতা, শ্রম এবং সময় আমাদের একান্ত কাম্য। আশাকরি আপনারা সবাই আমাদের সংস্থার পাশে থেকে আমাদের এই সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network