২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিসিবি সভাপতির পদত্যাগ চাইলেন শোয়েব আখতার

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সাকিব-তামিমদের আন্দোলনে একাত্বতা প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগ চেয়েছেন শোয়েব আখতার।

ক্রিকেটারদের আন্দোলন নিয়ে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার বলেছেন, খেলোয়াড়রা বাধ্য হয়েই আন্দোলনে নেমেছে। আমি সবসময়ই ক্রিকেটারদের পাশে আছি, সেটি যেকোন দেশেরই হোক না কেন। বাংলাদেশ বিগত কয়েক বছরে বেশ ভালো খেলছে। কিন্তু তাদের যথাযথ সুযোগ-সুবিধা দেয়া হয়নি।

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির এ পেসার নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, সাকিব-তামিমরা তাদের ন্যায্য দাবি আদায়ে আন্দোলন করছে। আমার মনে হয় তারা সঠিক পদক্ষেপই নিয়েছে। বিসিবি সভাপতির পদত্যাগ করা উচিত। বাংলাদেশের ক্রিকেটের জন্য তিনি সঠিক ব্যক্তি নন। তিনি ক্রিকেটারদের কন্ট্রোল করতে পারছেন না।

গত সোমবার হঠাৎ করেই ১১ দফা দাবি নিয়ে আন্দোলন শুরু করেন সাকিব-তামিমরা। বুধবার গুলশান এক সংবাদ সম্মেলন করে আরও দুটি দাবি সংযোজন করেন ক্রিকেটাররা। অবশ্য বুধবার রাতেই ক্রিকেটারদের সঙ্গে বসে তাদের দাবি-দাওয়া মেনে নেন বিসিবি সভাপতি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network