১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

যে কারণে ভারত সফরে অনিশ্চিত তামিম

আপডেট: অক্টোবর ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ব্যক্তিগত কারণে ভারত সফরের কিছু ম্যাচ মিস করতে পারেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। আসন্ন টি-টোয়েন্টি ও টেস্টে সিরিজের সব ম্যাচে নাও দেখা যেতে পারে তাকে। উপরন্তু জাতীয় লিগে চোট পেয়েছেন তিনি।

সব মিলিয়ে সিরিজের পুরো অংশে নাও খেলতে পারেন তামিম। ইতিমধ্যে তার বিকল্প ঠিক করে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পুরোপুরি সফরে তাকে পাওয়া না গেলে পরিবর্তিত হিসেবে খেলতে পারেন ওপেনার ইমরুল কায়েস।

বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ভারত সিরিজে তামিমের খেলা নির্ভর করছে ডাক্তারি পরীক্ষার ওপর। ২-৩ দিনের মধ্যে জানা যাবে গোটা সিরিজে সে খেলতে পারছে কিনা? সে যদি সফরে যেতে না পারে, তা হলে পরিবর্তিত হিসেবে কাউকে ডাকা হবে। সে ক্ষেত্রে এগিয়ে আছে ইমরুল।

তামিম দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন। স্বভাবতই স্ত্রীকে সঙ্গ দিতে চান তিনি। এ মুহূর্তে তার স্ত্রীকে কয়েকটি ডাক্তারি পরীক্ষার সম্মুখীন হতে হবে।

ভারত সফরে টেস্ট সিরিজের আগে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে খেলবে বাংলাদেশ। আগামী ৩ নভেম্বর শুরু হবে এ সিরিজ। এর পর শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম টেস্ট গড়াবে আগামী ১৪ নভেম্বর।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network