২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যে কারণে ভারত সফরে অনিশ্চিত তামিম

আপডেট: অক্টোবর ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ব্যক্তিগত কারণে ভারত সফরের কিছু ম্যাচ মিস করতে পারেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। আসন্ন টি-টোয়েন্টি ও টেস্টে সিরিজের সব ম্যাচে নাও দেখা যেতে পারে তাকে। উপরন্তু জাতীয় লিগে চোট পেয়েছেন তিনি।

সব মিলিয়ে সিরিজের পুরো অংশে নাও খেলতে পারেন তামিম। ইতিমধ্যে তার বিকল্প ঠিক করে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পুরোপুরি সফরে তাকে পাওয়া না গেলে পরিবর্তিত হিসেবে খেলতে পারেন ওপেনার ইমরুল কায়েস।

বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ভারত সিরিজে তামিমের খেলা নির্ভর করছে ডাক্তারি পরীক্ষার ওপর। ২-৩ দিনের মধ্যে জানা যাবে গোটা সিরিজে সে খেলতে পারছে কিনা? সে যদি সফরে যেতে না পারে, তা হলে পরিবর্তিত হিসেবে কাউকে ডাকা হবে। সে ক্ষেত্রে এগিয়ে আছে ইমরুল।

তামিম দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন। স্বভাবতই স্ত্রীকে সঙ্গ দিতে চান তিনি। এ মুহূর্তে তার স্ত্রীকে কয়েকটি ডাক্তারি পরীক্ষার সম্মুখীন হতে হবে।

ভারত সফরে টেস্ট সিরিজের আগে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে খেলবে বাংলাদেশ। আগামী ৩ নভেম্বর শুরু হবে এ সিরিজ। এর পর শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম টেস্ট গড়াবে আগামী ১৪ নভেম্বর।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network