২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কমিউনিটি পুলিশে ভূমিকা অপরিসীম-ইমদাদুল হক দুলাল

আপডেট: অক্টোবর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন
বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি ঃ পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এই প্রতিপাদ্য নিয়ে বরিশালেরর বাবুগঞ্জ থানা পুলিশের আয়োজনে আলোচনা সভা ও কমিউনিটি পুলিশিং সমাবেশে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল বলেন দেশে দক্ষ আইনশৃঙ্খলা বাহিনী আছে বলেই জনসাধারণ শান্তিতে বসবাস করছে।
তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন, ও মাদক নির্মূলে কমিউনিটি পুলিশ সদস্যদের ভূমিকা অপরিসীম। তাই তাদের আরো দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন তিনি ।  কমিউনিটি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন প্রজনন মৌসুমে কিছু অসাধু জেলে মাছ শিকার করছেন তাদের প্রতিহতকরে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দেওয়ার আহ্বাণ জানান।
২৬ অক্টোবর শনিবার সকাল ১০ টায় কমিউনিটি পুলিশিং উপলক্ষে বরিশালের বাবুগঞ্জ থানা পুলিশের আয়োজনে অফিসার  ইন চার্জ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে থানা কম্পাউন্ডে আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে অতিথির বক্তৃতায় বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল এ সব কথা বলেন।
বাবুগঞ্জ থানা পুলিশের পরিদর্শক(তদন্ত) আবদুর রহমান’র সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, বীর-প্রতিক রত্তন আলী শরীফ,জাতীয় পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মু.আক্তারুজ্জামান মিলন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওমর ফারুক বাবুল আকন,সাবেক উপাধ্যক্ষ মো:মকবুল হোসেন,মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আলহাজ্ব মো: দেলোয়ার হোসেন, আ’লীগ নেতা মাঝি মো:মাসুম রেজা প্রমূখ।
অনুষ্ঠানে রচনা প্রতিযোগিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদেরর মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। অনুষ্ঠান শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে বাবুগঞ্জ সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা গান পরিবেশন করেন।
  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network