২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে ৫৯০ পিস ইয়াবাসহ দুই বোন গ্রেফতার

আপডেট: অক্টোবর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

জেল হাজতে প্রেরণ

আমতলী প্রতিনিধি।
বরগুনার আমতলী লঞ্চঘাট থেকে ৫শ’৯০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা দুই বোনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে।
পুলিশ সুত্রে জানাগেছে, কলাপাড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের মিজানুর রহমান তার স্ত্রী বিথি আক্তার (২২) ও কিশোরী শালিকা লামিয়া আক্তারকে (১৩) দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। শুক্রবার বিকেলে মিজানুর রহমান, স্ত্রী বিথি ও শালিকা লামিয়া এমভি ইয়াদ লঞ্চ যোগে ঢাকা থেকে আমতলীতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে আমতলী থানার ওসি আবুল বাশার, এসআই ফয়সাল আহম্মেদ ও এএসআই সিদ্দিকুর রহমানের নেতৃত্বে লঞ্চঘাট অভিযান চালিয়ে দুই বোনকে আটক করেন কিন্তু মাদক বিক্রির মুল হোতা মিজানুর রহমান পালিয়ে যায়। পরে দুই বোনের শরীর তলøাশী করে ৫’শ ৯০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ ঘটনায় আমতলী থানায় মিজানুর রহমান, বিথি ও লামিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ ওইদিনই দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছেন। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, মিজানুর রহমান তার স্ত্রী ও শালিকাকে দিয়ে মাদক বিক্রি করে আসছে। শনিবার সকালে দুই বোনকে গ্রেফতার করা হয়েছে। মিজানুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন, দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network