২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনের ঘটনায় পুলিশ সদর দফতরের তদন্ত টিম ঘটনাস্থলে

আপডেট: অক্টোবর ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলার বোরহানউদ্দিনের ফেসবুক হ্যাক করা ও ধর্মীয় অনুর্ভূতিতে আঘাত ইস্যুতে সংঘর্ষের ঘটনায় রোববার পুলিশ সদর দফতরের গঠিত ৫ সদস্যের তদন্ত টিম দুপুর থেকে তদন্ত কাজ শুরু করে।

এ সময় ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শী বিভিন্ন জনের সাক্ষাৎকার গ্রহণ করে তদন্ত কমিটি।

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম ওই টিমের প্রধান হিসেবে রয়েছেন। টিমের অন্য সদস্যরা হচ্ছেন পুলিশ সদর দফতরের পুলিশ সুপার মর্যাদায় এআইজি মো. মোর্শেদ আলম, এসবির এসপি হাসিবুল আলম শামিম, পিবিআইয়ের এসপি মো. মিজানুর রহমান, ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মো. সাফীন মাহমুদ।

এর ছাড়া বরিশালের এসপি মো. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

তদন্ত কমিটির সদস্যরা প্রথমে থানায় বসে কিছু বক্তব্য রেকর্ড করেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করে।

এর আগে জেলা প্রশাসনের তদন্ত টিম ৫ দিন তদন্ত শেষে প্রতিবেদন জমা দিয়েছে।

২০ আগস্ট সংঘর্ষকালে ৪ জন নিহত ও আহত হয়েছে অর্ধশতাধিক। এ সময় অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপারসহ বেশ কয়েকজন পুলিশও আহত হয়। ওই সময় একটি মন্দির ও ৯ হিন্দু পরিবারের ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়।

পুলিশের ওপর হামলার সময় হামলাকারীরা বোরহানউদ্দিনের ঈদগা মসজিদের ঈমামের কক্ষসহ কয়েকটি কক্ষও ভাংচুর করে।
আরও

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network