১৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে শ্বশুরের পর জামাইকে পিটিয়ে হত্যা

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেন্দীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চর পশ্চিম ভোলানাথ গ্রামে শ্বশুরকে মারধরের প্রতিবাদ করতে গিয়ে বেদম পিটুনিতে আহত জামাই শাহিন চৌকিদার (৩০) মারা গেছেন। রোববার (২৭ অক্টোবর) সকালে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনে পৌঁছানোর পর শাহিন মারা যান। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মেহেন্দীগঞ্জ থানার ওসি আবিদুর রহমান।

নিহত শাহিন একই গ্রামের ফারুক চৌকিদারের ছেলে। এ হামলার সময় ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কালু গাজী ও বেল্লাল গাজীসহ ১৫-২০ জন ছিলো বলে নিহতের ভাই মুরাদ চৌকিদার অভিযোগ করেছেন।

ভোলানাথ গ্রামের ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার হারুন অর রশিদ বাংলাদেশ জার্নালকে বলেন, গত শনিবার চর পশ্চিম ভোলানাথ গ্রামে শ্বশুর বাবুল হাওলাদারের বাড়িতে বেড়াতে যায় শাহিন ও তার ছোট ভাই মুরাদ। ওই দিন সন্ধ্যায় বাবুল মাছ ধরা শেষে নৌকা খালের ঘাটে বেধে রেখে বাড়িতে আসেন। হামলাকারীরা খাল দিয়ে ট্রলার নিয়ে যাওয়ার সময় বাবুলের নৌকায় জোড়ে আঘাত করে। এতে নৌকাটি দুমড়-মুচড়ে যায়। জানতে পেরে দৌড়ে বাবুল ঘটনাস্থলে গেলে তাকে বেদম মারধর করা হয়।

শ্বশুরকে মারধরের প্রতিবাদ জানালে হামলাকারীরা শাহিন ও মুরাদকে বেদম মারধর করে। শাহিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গভীর রাতে তার অবস্থা আরো খারাপ হলে ঢাকায় প্রেরণ করা হয়। অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে যাওয়ার পর শাহিন মারা যায়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network