১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

‘মিশন বরিশাল’ এ তৌসিফ-পলাশ-সারিকা-শামীম

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রেমিকা সাফা কবিরকে বিয়ের আসর থেকে তুলে নিতে ঢাকা থেকে রওনা দেন অভিনেতা তৌসিফ। সহযোগিতা করেন বন্ধু শামীম হাসান সরকার, তার প্রেমিকা সারিকা সাবা ও বন্ধু পলাশ।

সদরঘাট থেকে বরিশাল, ভোলা যাত্রাপথে লঞ্চে শামীম-সাবার প্রেম চলে। বাগড়া দিতে থাকেন পলাশ। ঘটতে থাকে সব মজার ঘটনা। অচেনা স্থান ভোলায় পৌঁছে সাফাকে খুঁজতে গিয়ে বেকায়দায় পড়েন তৌসিফ-পলাশ। কিন্তু শেষ অন্যরকম।

কয়েকজন তরুণ-তরুণীকে নিয়ে এমন মজার গল্পে নির্মিত নাটক ‘মিশন বরিশাল’ প্রকাশের তিনদিনের মাথায় ১০ লাখের বেশি দর্শক দেখেছে। এটি দেখে ইউটিউবে মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক।

যেটি নির্মাণ করেন সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন ।

নাটকটি দেখা যাচ্ছে, অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে। গেল ২৪ অক্টোবর সেখানে ‘মিশন বরিশাল’ প্রকাশ করা হয়।

নাটকটি নিয়ে নির্মাতা অমি বলেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রতিটি কাজেই সর্বোচ্চ চেষ্টা করি। বিশেষ করে মাথায় রাখি নাটক দেখার পর দর্শক যেন না বলে সময় নষ্ট গেল!

তিনি বলেন, গল্পের প্রয়োজনে যেখানে যা প্রয়োজন লাইভ টেকনোলোজিস থেকে সেভাবেই সাপোর্ট পেয়েছি। তাই একেবারেই গল্পের সাথে মিলিয়ে অরিজিনাল লোকেশনে গিয়ে শুটিং করেছি। দর্শক কাজটি পছন্দ করেছে এটাই কাজের আসল সার্থকতা।

টার্ন প্রোডাকশন লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান।প্রতিষ্ঠানটি থেকে জানা যায় , এখান থেকে প্রতিমাসে তিন থেকে চারটি মানসম্মত নাটক প্রকাশ পাবে লাইভ টেকনোলজিসের লাইভ টেক ইউটিউব চ্যানেলে। নাটকগুলো নির্মাণ ও অভিনয়ে থাকবেন সময়ের আলোচিত নির্মাতা ও শিল্পীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network