২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

‘মিশন বরিশাল’ এ তৌসিফ-পলাশ-সারিকা-শামীম

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রেমিকা সাফা কবিরকে বিয়ের আসর থেকে তুলে নিতে ঢাকা থেকে রওনা দেন অভিনেতা তৌসিফ। সহযোগিতা করেন বন্ধু শামীম হাসান সরকার, তার প্রেমিকা সারিকা সাবা ও বন্ধু পলাশ।

সদরঘাট থেকে বরিশাল, ভোলা যাত্রাপথে লঞ্চে শামীম-সাবার প্রেম চলে। বাগড়া দিতে থাকেন পলাশ। ঘটতে থাকে সব মজার ঘটনা। অচেনা স্থান ভোলায় পৌঁছে সাফাকে খুঁজতে গিয়ে বেকায়দায় পড়েন তৌসিফ-পলাশ। কিন্তু শেষ অন্যরকম।

কয়েকজন তরুণ-তরুণীকে নিয়ে এমন মজার গল্পে নির্মিত নাটক ‘মিশন বরিশাল’ প্রকাশের তিনদিনের মাথায় ১০ লাখের বেশি দর্শক দেখেছে। এটি দেখে ইউটিউবে মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক।

যেটি নির্মাণ করেন সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন ।

নাটকটি দেখা যাচ্ছে, অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে। গেল ২৪ অক্টোবর সেখানে ‘মিশন বরিশাল’ প্রকাশ করা হয়।

নাটকটি নিয়ে নির্মাতা অমি বলেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রতিটি কাজেই সর্বোচ্চ চেষ্টা করি। বিশেষ করে মাথায় রাখি নাটক দেখার পর দর্শক যেন না বলে সময় নষ্ট গেল!

তিনি বলেন, গল্পের প্রয়োজনে যেখানে যা প্রয়োজন লাইভ টেকনোলোজিস থেকে সেভাবেই সাপোর্ট পেয়েছি। তাই একেবারেই গল্পের সাথে মিলিয়ে অরিজিনাল লোকেশনে গিয়ে শুটিং করেছি। দর্শক কাজটি পছন্দ করেছে এটাই কাজের আসল সার্থকতা।

টার্ন প্রোডাকশন লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান।প্রতিষ্ঠানটি থেকে জানা যায় , এখান থেকে প্রতিমাসে তিন থেকে চারটি মানসম্মত নাটক প্রকাশ পাবে লাইভ টেকনোলজিসের লাইভ টেক ইউটিউব চ্যানেলে। নাটকগুলো নির্মাণ ও অভিনয়ে থাকবেন সময়ের আলোচিত নির্মাতা ও শিল্পীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network