২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আপাতত উপস্থাপনা বন্ধ: পূর্ণিমা

আপডেট: অক্টোবর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকাই ছবির এক সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝে কয়েক বছর বিরতি দিয়ে আবারও সিনেমায় অভিনয় শুরু করেছেন। বর্তমানে শুটিং করছেন দুটি ছবির। মাঝে উপস্থাপনায়ও দেখা গেছে। দুটি ছবির অগ্রগতি, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে যুগান্তরের সঙ্গে কথা বলেছেন তিনি।

* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** দুটি ছবির কাজ হাতে আছে। ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। আগামীতে আরও কিছু কাজ নিয়ে ভাবছি। সন্তান ও সংসার নিয়ে ব্যস্ততা তো আছেই।

* এ দুটি ছবির শুটিং তো ধারাবাহিকভাবে হচ্ছে না। কারণ কী?

** বিশেষ কোনো কারণ নেই। ছবির শুটিংয়ের বিষয়ে বিস্তারিত বলতে পারবেন পরিচালক। তিনি যেভাবে যখন শুটিং করাতে চান আমরা সেভাবেই শুটিং করি।

* এ পর্যন্ত কতভাগ শুটিং শেষ হয়েছে?

** ‘জ্যাম’-এর আশি ভাগ শেষ হয়েছে।‘গাঙচিল’-এর পঞ্চাশ ভাগ। নভেম্বর মাস থেকে শেষ লটের শুটিং শুরু হবে। আশা করছি, এ বছরই ছবি দুটির শুটিং শেষ হবে।

* নতুন কোনো ছবির খবর আছে?

** আপাতত নেই। যে দুটির কাজ করছি এগুলো শেষ হোক। দর্শক দেখুক, তারপর নতুন কাজ শুরু করব। এখন আমি মূলত ভালোলাগা থেকেই কাজ করি। সংখ্যা বাড়ানোর জন্য নয়।

* আপনি তো একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন। সেটি এখন বন্ধ কেন?

** এমনিতে এটি বন্ধ। এ অনুষ্ঠান যতদিন প্রচার করার কথা ততদিন প্রচার হয়েছে। তাই এখন এটিতে কাজ করা হচ্ছে না।

* নতুন কোনো অনুষ্ঠান উপস্থাপনার বিষয়ে ভাবছেন?

** আপাতত উপস্থাপনা বন্ধ। নতুন করে কোথাও শুরু করলে জানাব। এ মাধ্যমে কাজ করতে অনীহা নেই আমার।

* ক্যামেরার বাইরে জীবন কেমন কাটাচ্ছেন?

** খুব ভালো। সন্তান, স্বামী ও সংসার নিয়ে বেশ আছি। শুকরিয়া আল্লাহর কাছে। সবার কাছে দোয়া চাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network