১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

‘জেনেশুনে সাকিব কী এই বেআইনি কাজটা করতে পারে?’

আপডেট: অক্টোবর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, খেলোয়াড়দের আমরা বলে ছিলাম ওরা কোনো টেলিকোর সঙ্গে চুক্তি করতে পারবে না। যেন সামনের বছর মোবাইলফোন কোম্পানিগুলো টিম স্পন্সরের জন্য দরপত্রে অংশ গ্রহণ করে। জেনেশুনে সাকিব কি এই বেআইনি কাজটা করতে পারে? আমি কি ওদের যা খুশি তাই করতে দেব?

সোমবার প্রকাশিত দেশের একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বিসিবি সভাপতি আরও বলেন, সময়টা দেখুন, জানুয়ারিতে আমরা নতুন স্পন্সর দরপত্রে টেলিফোন কোম্পানিগুলোকে আর পাব না। তারা আসলেও কম টাকা দিতে চাইবে। সাকিব যে এভাবে আমাদের ফাঁদে ফেলল, এতে ক্ষতিটা কার? শুধু সাকিবই লাভবান হলো, কিন্তু ক্রিকেট দলের কী হবে?

এক প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি আরও বলেন, সাকিবকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া হয়েছে। ওর কোনো ব্যাখ্যা থাকলে সেটা আগে শুনি।

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর খেলোয়াড়দের ধর্মঘট চলাকালে ক্রিকেট বোর্ডের অনুমতি ছাড়াই সাকিব গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network