২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

টিকটক শিরিন হত্যা মামলায় আসামি হলেন যারা

আপডেট: অক্টোবর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীতে আলোচিত নারী ওষুধ ব্যবসায়ী শিরিন খানম ওরফে টিকটক শিরিনের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা করা হয়েছে। কোতয়ালী মডেল থানায় দায়েরকৃত ওই মামলায় বরিশাল সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এটিএম শহীদুল্লাহ কবিরসহ ৭ জনকে নামধারী আসামী করা হয়েছে।

মামলার অপর আসামীরা হলেন- মারুফ, রনি, জনি, সদর রোড এলাকার কয়েস ও আলাউদ্দিন আলো। এদের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর এটিএম শহীদুল্লাহ কবির মামলার ৭ নম্বর এজাহারভুক্ত আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলে সোমবার দায়ের হওয়া ওই মামলার নম্বর ১০১। নিহতের ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে মামলাটি করেছেন।

এসআই মামুন বলেন, ‘মামলায় শরীরে বিষাক্ত ইনজেকশ দিয়ে শিরিন খানমকে হত্যার অভিযোগ আনা হয়েছে। নামধারী আসামিরা একে অপরের যোগসাজসে পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়ে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

তাছাড়া মৃত্যুর পূর্বে ফেসবুক লাইভে এসে শিরিন উল্লেখিত ব্যক্তির নাম বলেছেন। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন শিরিন খানম। তবে মৃত্যুর আগে পড়ের কিছু আলামত এটি হত্যার ইঙ্গিত করলেও বিষয়টি এখনো স্পষ্ট নয়।

ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। তাছাড়া আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এসআই ফিরোজ আল মামুন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network