২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যামেরার সামনে পোজ দিতে বলায় ক্ষেপে যায় তৈমুর

আপডেট: অক্টোবর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দীপাবলির সকালে মায়ের সঙ্গে বেরিয়েছিল তৈমুর। মাসি কারিশমা কাপুরের অফিস থেকে বের হওয়ার সময় বেশ কয়েকটি বাজির প্যাকেট ছিল তৈমুরের হাতে। এ সময় পাপারাজিরা ক্যামেরার সামনে পোজ দেয়ার কথা বললে ক্ষেপে যায় তৈমুর।

পাপারাজি ডাকার সঙ্গে সঙ্গে ‘নো নো’ বলে পাল্টা চিৎকার করতে শুরু করে তৈমুর। ছেলের চিৎকার শুনে কারিনা কাপুর খান তার কানে কিছু বলতে শুরু করেন। কিন্তু মায়ের কথা কানেই তোলেনি ছোট্ট তৈমুর। উল্টে ক্যামেরা দেখে রেগে যেতে শুরু করে কারিনাপুত্র।

এদিকে দীপাবলির সকালে মা কারিনা কাপুর খান, বাবা সাইফ আলি খানের সঙ্গে ফটোশুট করতে দেখা যায় পতৌদির ছোট্ট নবাবকে। মা-বাবার পাশাপাশি দিদি সারা আলি খান এবং দাদা ইব্রাহিম খানের সঙ্গেও ফটো তুলতে দেখা যায় ছোট্ট তৈমুরকে।

দীপাবলিতে পতৌদি পরিবারের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে।

সূত্র: সংবাদ প্রতিদিন

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network