২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ইমরান খানের আয় নেই, ছেড়ে গেলেন স্ত্রী অবন্তিকা

আপডেট: অক্টোবর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইমরান খানের ঘরে ভাঙনের সুর। নায়ককে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী অবন্তিকা। সম্পর্কের টানাপোড়েন নিয়ে এই দম্পতি চুপ থাকলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অবন্তিকার মা বন্দনা মালিক। নায়ক স্বামীকে ছেড়ে চলে আসার কারণ জানিয়েছেন অবন্তিকার মা।

২০১১ সালে ১০ বছরের প্রেমের পর বিয়ে করেছিলেন অবন্তিকা মালিককে। ইমারা নামের একটা কন্যাসন্তানও আছে তাদের। ইমরান খান সর্বশেষ ২০১৫ সালে কঙ্গনা রনৌতের সাথে ‘কাট্টি বাট্টি’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ফ্লপ হয়েছিল। সিনেমা ফ্লপ হওয়ার পর আর উঠে দাঁড়াতে পারেননি ইমরান।

শোনা যাচ্ছে, ইমরানের আয় না থাকায়, অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল। টাকার অভাবে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন অশান্তি বাড়তে থাকে। স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার প্রভাব পড়ছিলো তাদের মেয়ে ইমারার উপর। তাই মেয়েকে নিয়ে ইমরানের কাছ থেকে চলে আসেন অবন্তিকা। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় এক গণমাধ্যম।

ইমরান অভিনীত আই হেট লাভ স্টোরিজ (২০১০), দিল্লী বেলি (২০১১), মেরি ব্রাদার কি দুলহান (২০১১) ইত্যাদি সিনেমা মোটামুটি ব্যবসা সফল হয়েছিলো। তবে, এর আগের দু’টো সিনেমা লাক ও কিডন্যাপ ব্যবসা করতে পারেনি। ঝুটা হি সাহি, ব্রেক কে বাদও ব্যর্থ হয়। ২০১২ ও ২০১৩ সালে এক ম্যায় হু অর এক তু, মাত্রু কি বিজলি কা মান্ডোলা, বোম্বে টকিজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা, গোরি তেরে পেয়ার মে মুক্তি পায়। এই ছবিগুলো ভালো ব্যাবসা করেনি।

গত ৪ বছর ধরে অভিনয় করেননি ইমরান। সিনেমার অভিনয় থেকে সরে এসে পরিচালনায় নামতে চেয়েছিলেন কিন্তু সেখানেও সুবিধা করতে পারেননি। টুকটাক নাটকে অভিনয় করছিলেন। সব মিলেয়ে টানাপোড়েন লেগেই ছিলো সংসারে। যার শেষ ফলাফল বিচ্ছেদ!

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network