২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রকাশ্যেই ঠোঁটে চুমু খেয়ে ভাইরাল অভিনেতা

আপডেট: অক্টোবর ৩১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাবা সব্যসাচী চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে তিনি বেনু দা নামে পরিচিত। তাকে সবাই সমীহ করেন। ভদ্র, সাদামাটা মানুষ হিসেবে তার সুনাম আছে। দুই পুত্র গৌরব ও অর্জুন বাবার পথ ধরেই অভিনয়েই নাম লিখিয়েছেন।

এরইমধ্যে তারা বেশ নামও করেছেন। বিশেষ করে সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন চক্রবর্তী এখন টলিউডে বেশ জনপ্রিয়৷ বেশ কিছু হিট ছবিও দিয়েছেন। তবে অর্জুন কিন্তু অন্যান্য সেলিব্রিটিদের মতো সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন।

কাজের ফাঁকে হঠাৎ হঠাৎ ঢুঁ মারেন। আর এবারে একটু বেড়াতে এসেই যেন সোশাল মিডিয়ায় আগুন ধরিয়ে দিলেন তিনি।

বউকে প্রকাশ্যেই চুমু খেলেন অর্জুন ৷ একেবারে ঠোঁটে চুমু। আর সেই চুমুর ছবি পোস্ট করে লিখলেন ‘তুমি আমার নিশ্বাস-প্রশ্বাস, সব কিছুই তুমি ৷’ আর এই ছবি আপলোড হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অর্জুন।

অনেকে অবশ্য সমালোচনাও করছেন। বাবা-মা ও বড় দাদার দিকে তাকিয়ে হলেও আরেকটু রক্ষণশীল হওয়া উচিত ছিলো অর্জুনের এমনটাও বলছেন অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network