২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভুয়া যুগ্ম-সচিবসহ দুইজনের কারাদণ্ড

আপডেট: অক্টোবর ৩১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয় থেকে বুধবার সন্ধ্যায় ভুয়া যুগ্ম-সচিব প্রতারকচক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

পরে রাতেই আটকতৃদের মধ্যে আশরাফ আলী খানকে এক বছর এবং তার সহযোগী মুমিন আকন্দকে এক মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার। পরে তাদের দুইজনকেই জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

কারাদণ্ডপ্রাপ্ত মো. আশরাফ আলী দিনাজপুর জেলার খানসামা উপজেলার পাঠানপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে এবং মুমিন আকন্দ গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার উত্তর ঘইবাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার বলেন, মো. আশরাফ আলী বিভিন্ন চাকরি প্রত্যাশীদের সঙ্গে প্রতারণা করার উদ্দেশ্যে গত বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন। তিনি নিজেকে যুগ্ম-সচিব পরিচয় দিয়ে জেলা প্রশাসকের সঙ্গে দেখা করতে চান।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের গোপনীয় শাখার কর্মচারীদের সন্দেহ হয়। পরে তারা তাকে বসতে বললে তিনি আরও উত্তেজিত হয়ে যান। এক পর্যায়ে গোপনীয় শাখার কর্মচারীদের হুমকি দেন। পরে জোর করেই তারা জেলা প্রশাসকের কক্ষে গিয়ে প্রবেশ করেন। এ সময় জেলা প্রশাসকের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়।

পরে বাইরে অপেক্ষামান তার সহযোগী মুমিন আকন্দকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে আশরাফ বিভিন্ন মানুষের কাছ থেকে চাকরির কথা বলে টাকা নেয়।

সুখময় সরকার আরও বলেন, তারা কখনও যুগ্ম-সচিব, কখনও বিচারপতির ভাই, কখনও রাজনৈতিক নেতার এপিএস পরিচয়ে দিয়ে থাকেন। এ সময় তাদের কাছ থেকে প্রতারণা করে নেয়া এক লাখ টাকাও উদ্ধার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network