১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আইপিএলে দিল্লিতে খেলবেন মাহমুদউল্লাহ!

আপডেট: নভেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারেন মাহমুদউল্লাহ রিয়াদ। খবর ভারতীয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকট্রেকার। ওই প্রতিবেদনে বলা হয়েছে আসন্ন আইপিএলে মুশফিক, মাহমুদউল্লাহ ও লিটন কুমার দাস খেলতে পারেন।

আইপিএল নিলামে তালিকায় রয়েছেন জাতীয় দলের অলরাউন্ডার ও ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্বে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ।

একযুগ ধরে জাতীয় দলের হয়ে খেলে যাওয়া রিয়াদ ইতিমধ্যে ৪৬ টেস্ট, ১৮৫ ওয়ানডে আর ৮০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। শুধু তাই নয় ২০১৫ সালের বিশ্বকাপে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করে দেশকে প্রথমবার কোয়ার্টার ফাইনালে খেলার পেছনে বড় ভূমিকা রাখেন।

টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি ক্রিকেটে বিপিএলে খুলনা টাইটানসের নেতৃত্ব দেয়া রিয়াদ দেশের বাইরে খেলেছেন পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটরস এবং ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের হয়ে। জাতীয় দলের এ তারকা ক্রিকেটারকে আসন্ন আইপিএলে দিল্লি ক্যাপিটালস নক করতে পারে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network