১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

‘বিশ্বসুন্দরী’ মুক্তি পাচ্ছে ৬ ডিসেম্বর

আপডেট: নভেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমবারের মতো জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। তাদের দু’জনকে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় এক করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

‘বিশ্বসুন্দরী’ মুক্তির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘শুরুতে আমাদের পরিকল্পনা ছিল ১৩ ডিসেম্বর মুক্তি দেওয়ার। কিন্তু পরে সেটা ৬ ডিসেম্বর করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে নির্ধারিত তারিখেই সিনেমাটি মুক্তি দেবো।’

‘‘কিছুদিন আগে আমরা ‘বিশ্বসুন্দরী’ শুটিং শেষ করেছি। ডাবিং ও সম্পাদনার কাজ ৭৫ শতাংশ শেষ হয়েছে। আশা করছি কয়েক সপ্তাহের মধ্যে সব কাজ সম্পন্ন করে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিতে পারবো’’, যোগ করেন তিনি।

চলতি বছরের ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘বিশ্বসুন্দরী’র মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শুটিং শুরু হয়।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন-আলমগীর, চম্পা, আনন্দ খালেদ, মনিরা মিঠু, সীমান্ত প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network