১৭ই জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

স্বামী-স্ত্রীসহ বরিশালে আটক ৩ : সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার

আপডেট: নভেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও কোস্টগার্ডের পৃথক অভিযানে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আটক করা হয়। আটক তিনজন হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার মো. সিরাজ গাজী (৪০) ও তার স্ত্রী শিউলি বেগম (৩৫) এবং বরিশাল নগরের সিঅ্যান্ডবি এক নম্বর পোল সংলগ্ন এলাকার হাজি বাড়ির বাসিন্দা সুকান্ত ডাকুয়ার ছেলে অনিক ডাকুয়া (২৮)।
সকালে বরিশাল নদী বন্দরের পল্টুনে অভিযান চালিয়ে অনিক ডাকুয়াকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করেন কোস্টগার্ড বরিশাল স্টেশানের সদস্যরা। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অনিকের সঙ্গে থাকা আরও দুই যুবক পালিয়ে যান।
কোস্টগার্ড বরিশাল স্টেশানের কন্টিনজেন্ট কমান্ডার আতিউর জানান, এ ঘটনা অনিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
এদিকে, র‌্যাব-৮ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকালে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম চরামদ্দি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মো. সিরাজ গাজী ও তার স্ত্রী শিউলি বেগমকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এ ঘটনায় র‌্যাব-৮ এর বরিশাল ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে আটক সিরাজ ও তার স্ত্রী শিউলির বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network