১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আইপিএলে ধোনির দলে খেলবেন লিটন!

আপডেট: নভেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসে খেলার কথা রয়েছে লিটন কুমার দাসের। খবর ভারতীয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকট্রেকার।

ভারতীয় ওই সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে আসন্ন আইপিএলে খেলবেন বাংলাদেশের তিনজন তারকা ক্রিকেটার- মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন কুমার দাস।

আইপিএল নিলামে বাংলাদেশি ক্রিকেটার হিসেবে রয়েছেন লিটন কুমার দাস। জাতীয় দলের হয়ে ১৬ টেস্ট, ৩৩ ওয়ানডে আর ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দাপুটে ক্রিকেট খেলে যাওয়া লিটন সম্প্রতি ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলে এসেছেন। জাতীয় দলের এ উইকেটকিপার ব্যাটসম্যানকে আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংস নিলাম থেকে দলে নিতে পারে।

যে কারণে টাইগারদের চলমান ভারত সফরটি খুবই গুরুত্বপূর্ণ। এই সফরে ভারতের মাঠে যারা (তিন ম্যাচের টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজে) প্রত্যাশার চেয়েও ভালো করতে পারবেন তাদের জন্য আইপিএলের দরজা খোলা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network