১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করে শ্রমিকদের সাথে সহনশীল আচরণ করুন – পীর সাহেব চরমোনাই কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের

অধ্যক্ষকে ছাত্রলীগ পুকুরে ফেলে দেয়ায় ভিডিও

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষকে লাঞ্ছিতের পর পানিতে ফেলে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। অকৃতকার্য শিক্ষার্থীকে পরীক্ষা দেয়ার সুযোগ না দেয়ায় এ ঘটনা ঘটায় সপ্তম পর্বের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা কামাল হোসেন সৌরভ।

সৌরভ রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান গ্রুপের নেতা।

রোববার দুপুরে অধ্যক্ষ ফরিদ উদ্দিনকে পলিটেকনিকের ভেতরেই পুকুরের মধ্যে ফেলে দেয়া হয়। এর আগে তাকে লাঞ্ছিত করা হয়। পরে ইন্সটিটিউটের কর্মকর্তা-কর্মচারীরা গিয়ে অধ্যক্ষকে পুকুর থেকে টেনে তোলেন। তবে পুকুরের পানিতে ভিজে তার মোবাইল ফোনটিও নষ্ট হয়ে যায়।

অধ্যক্ষ ফরিদ উদ্দিন ঘটনার কথা স্বীকার করে বলেন, ‘এ বিষয়ে আমি জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। তাদের এ ধরনের ন্যক্কারজনক ঘটনা মেনে নেয়া যায় না।’

অধ্যক্ষ ফরিদ উদ্দিন বলেন, ‘সৌরভের তিন বিষয়ে রেফার্ড (অকৃতকার্য) আছে। এরপরও সে আবারও পরীক্ষা দেয়ার জন্য সকালে দলবল নিয়ে আমার কাছে এসেছিল। কিন্তু তাকে জানানো হয়, এ বিষয়ে ডিপার্টমেন্টের কো-অর্ডিনেটরের সঙ্গে কথা না বলা পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়া যাবে না। এতে সৌরভ ক্ষিপ্ত হয়ে চলে যায় এবং আমাকে হুমকি দেয়।’

ওই ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ কাছে এসেছে। ভিডিওতে দেখা যায়, অধ্যক্ষ সামনে পুকুর সংলগ্ন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ ছাত্রলীগের নেতাকর্মীরা এসে অধ্যক্ষকে ধরে টেনে নিয়ে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পলিটেকনিক ইন্সটিটিউটের কয়েকজন শিক্ষার্থী জানান, অধ্যক্ষের সঙ্গে প্রথমে কথা কাটাকাটিতে লিপ্ত হয় সৌরভসহ আরও কয়েকজন শিক্ষার্থী। এরপর তারা হঠাৎ করে অধ্যক্ষের ওপর চড়াও হয় এবং তাকে লাঞ্ছিত করে। এরপর তারা অধ্যক্ষকে পুকুরের পানির মধ্যে ফেলে দেয়।

ওই শিক্ষার্থীরা আরও জানায়, অধ্যক্ষ তার কার্যালয় থেকে বের হয়ে প্রশাসন ভবনের সামনে পুকুরপাড় দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় সৌরভসহ তার সহযোগীরা গতিরোধ করে অধ্যক্ষের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এরপর তাকে লাঞ্ছিত করে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দেয়া হয়।

পলিটেকনিক শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক। আমি ভিডিও ফুটেজে দেখেছি। তবে একমাত্র সৌরভকে চিনতে পেরেছি। অন্যদেন চিনতে পারেনি। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এ ব্যাপারে বক্তব্যের জন্য ছাত্রলীগ পলিটেকনিক শাখার সভাপতি মেহেদী হাসানের সঙ্গেও মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

তবে নগরীর চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফা বলেন, পলিটেকনিক ইন্সটিটিউটে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার পর থেকে সৌরভ ও তার সহযোগীরা পলাতক রয়েছে। মামলা রেকর্ড হলে পুলিশ তাদের আটকের জন্য অভিযান শুরু করবে।

আরও
  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network