১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

চারতলা ভবন ধসে পড়ল : নিহত এক-আহত সাত

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুরাইল এলাকায় নির্মাণাধীন চারতলা একটি ভবন ধসে পড়েছে। এতে একজন নিহত এবং সাতজন আহত হয়েছেন।

রোববার বিকেল বিকেল ৪টার দিকে ভবনটি ধসে পড়ে। প্রাথমিকভাবে নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে।

স্থানীয় সূত্র জানায়, বাবুরাইল এলাকায় একটি খালের ওপর ভবনটি ধসে পড়ে। এ ঘটনায় একজন নিহত হন এবং সাতজন আহত হন। সেই সঙ্গে ভবনের ভেতরে আরও কয়েকজন আটকা পড়েছেন।

nara-acc

দুর্ঘটনার খবর পেয়ে নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন বলেন, বিকেলে হঠাৎ করে চারতলা একটি ভবন ধসে পড়ে। এতে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে। তবে ভেতরে কেউ আটকা পড়েছেন কি-না সেটি খুঁজে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ ঘটনায় সাতজনকে আহত অবস্থায় ভবনের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এখনো দুজন ভবনের ভেতরে আটকে আছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network