২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি অবস্থানে

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন
 ববি প্রতিনিধি
মহান জেল হত্যা দিবসের অনুষ্ঠানকে কেন্দ্র করে বিপরীতমুখী অবস্থান নিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুটি পক্ষ।০৩ নভেম্বর রবিবার বেলা তিনটায় ক্যাম্পাসের জীবনানন্দ হলে পূর্ব নির্ধারিত আলোচনা সভায় এই ঘটনা ঘটে।
সূত্রমতে জানা যায়, ০২ নভেম্বর রাতে বিশ্ববিদ্যালয়ের লোকমান – আলামিন গ্রুপ বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ব্যানারে জেল হত্যা দিবস উপলক্ষে একটি আলোচনা সভার ঘোষণা দেয়। কিন্তু ক্যাম্পাসের অধিকাংশ ছাত্রলীগ নেতাকর্মী এ ব্যাপারে কিছু জানতো না এমন অভিযোগ এনে অনুষ্ঠানটি বর্জন করে ছাত্রলীগের নূর- রানা – রিদম গ্রুপ।পাল্টাপাল্টি অবস্থানে ছাত্রলীগের বিবাদমান পরিস্থিতি সৃষ্টির ফলে আলোচনা সভায় যোগ দেননি আমন্ত্রিত অতিথিরা। সর্বশেষ খবর অনুযায়ী, বর্জনকারী গ্রুপটি ক্যাম্পাসে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শো-ডাউন দিয়েছে।
এ ব্যাপারে ছাত্রলীগ কর্মী. রানা মন্ডল জানান, ছাত্রলীগের নাম দিয়ে যারা প্রোগ্রাম ঘোষণা করেছে তারা কেউ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত না। তাই আমরা অনুপ্রবেশকারীদের আয়োজিত প্রোগ্রাম বর্জন করেছি এবং সামনেই জেল হত্যা দিবসের আলোচনা সভা করার জন্য দিন ধার্য করছি।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network