৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

বাংলাদেশ-ভারত সিরিজের সঙ্গী চার সুন্দরী

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে রয়েছে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ দুটি রয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায়।

বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম প্রতিপক্ষ শক্তিশালী ভারত। শুধু তাই নয়, দু’দল খেলবে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট ম্যাচও। কলকাতায় অনুষ্ঠিত দিবারাত্রির ম্যাচটিতে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর আমন্ত্রিত অতিথি। এ সিরিজ নিয়ে আলাদা উত্তেজনা কাজ করছে দুই দেশের ক্রিকেটভক্তদের মধ্যে।

প্রায় এক মাসের এই দীর্ঘ সফরটি শুরু হবে আজ (৩ নভেম্বর) টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। ১৪ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টেস্ট ও দ্বিতীয় টেস্ট শুরু ২২ নভেম্বর।

এ আসরের সবগুলো খেলাই সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। পাশাপাশি সিরিজ চলাকালীন চ্যানেলটি প্রচার করবে চারটি অনুষ্ঠান। সেই ম্যাচে হাজির হবেন জনপ্রিয় চার মুখ।

ম্যাচ শুরুর আগে প্রচার হবে দারাজ নিবেদিত ‘ক্রিকেট ম্যানিয়া’। ম্যাচের মধ্য বিরতিতে বাংলালিংক ‘মিড উইকেট’। ম্যাচ শেষে গিয়ার নিবেদিত ‘ক্রিকেট এক্সট্রা’ এবং গাজী গ্রুপ নিবেদিত ‘ক্রিকেট হাইলাইটস’।

এই অনুষ্ঠানগুলো উপস্থাপনা করবেন আজরা মাহমুদ, শ্রাবণ্য তৌহিদা, জাহারা মিতু এবং নীল হুরেরজাহান। জিটিভির স্পোর্টস টিমের প্রযোজনায় সম্প্রচারিত হবে ক্রিকেটের এ অনুষ্ঠানগুলো।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network