২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চারতলা ভবন ধসে পড়ল : নিহত এক-আহত সাত

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুরাইল এলাকায় নির্মাণাধীন চারতলা একটি ভবন ধসে পড়েছে। এতে একজন নিহত এবং সাতজন আহত হয়েছেন।

রোববার বিকেল বিকেল ৪টার দিকে ভবনটি ধসে পড়ে। প্রাথমিকভাবে নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে।

স্থানীয় সূত্র জানায়, বাবুরাইল এলাকায় একটি খালের ওপর ভবনটি ধসে পড়ে। এ ঘটনায় একজন নিহত হন এবং সাতজন আহত হন। সেই সঙ্গে ভবনের ভেতরে আরও কয়েকজন আটকা পড়েছেন।

nara-acc

দুর্ঘটনার খবর পেয়ে নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন বলেন, বিকেলে হঠাৎ করে চারতলা একটি ভবন ধসে পড়ে। এতে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে। তবে ভেতরে কেউ আটকা পড়েছেন কি-না সেটি খুঁজে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ ঘটনায় সাতজনকে আহত অবস্থায় ভবনের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এখনো দুজন ভবনের ভেতরে আটকে আছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network