২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দল থেকে আগাছা দুর করতে হবে-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউর করিম

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্বরুপকাঠি প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পদক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, দল থেকে আগাছা দুর করতে হবে,দলীয় শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে, দলের প্রতি আন্তরিকতা থাকতে হবে এবং সভানেতৃ শেখ হাসিনার নির্দেশণা মানতে হবে। দলীয় প্রধানের নির্দেশের বাইরে কেই নয়। আওয়ামী লীগের ইতিহাসে এমন কোন ঘটনা ঘটেনি যা এবার ঘটছে, কয়েক শত নেতা-কর্মীকে শোকজ করা হয়েছে এরা অনেকেই আওয়ামীলীগের মনোনয়নের বিরুদ্ধ নির্বাচন করেছেন আবার কেহ প্ররোচনা করেছেন। তিনি আরও বলেন, দলীয় শৃঙ্খলা মানবে না, দলকে ডুবাবেন না এর নিশ্চয়তা কি? তাই আগাছা দুর করতে হবে। আওয়ামীলীগ করতে হলে শতভাগ আওয়ামীলী হতে হবে। দুরদিনের পরীÿায় উর্ত্তিণ আওয়ামীলীগের হতে হবে। অচিরেই প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটিকে সু-সংগঠিত করতে হবে।

মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি গতকাল শনিবার তার নির্বাচনী এলাকা পিরোজপুর-১ আসনের স্বরুপকাঠি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্দ্যেগে নেতা-কর্মীদের এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্ততায় এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপত্বিতে এ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জনাব আবু আলী মোঃ সাজ্জাদ হোসে, পিরোজপু আতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, পিরোজপুর সিভিল সার্জন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুলøাহ আল মামুন বাবু পিরোজপুর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো¯Íফা কামাল সহ জেলা, উপজেলা ও তৃণমূলের নেতাকর্মীরা। এর আগে মন্ত্রী উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্দ্যেগে এক বর্ণঢ্য র‌্যালী যোগদেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network