২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলাদেশ-ভারত সিরিজের সঙ্গী চার সুন্দরী

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে রয়েছে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ দুটি রয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায়।

বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম প্রতিপক্ষ শক্তিশালী ভারত। শুধু তাই নয়, দু’দল খেলবে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট ম্যাচও। কলকাতায় অনুষ্ঠিত দিবারাত্রির ম্যাচটিতে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর আমন্ত্রিত অতিথি। এ সিরিজ নিয়ে আলাদা উত্তেজনা কাজ করছে দুই দেশের ক্রিকেটভক্তদের মধ্যে।

প্রায় এক মাসের এই দীর্ঘ সফরটি শুরু হবে আজ (৩ নভেম্বর) টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। ১৪ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টেস্ট ও দ্বিতীয় টেস্ট শুরু ২২ নভেম্বর।

এ আসরের সবগুলো খেলাই সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। পাশাপাশি সিরিজ চলাকালীন চ্যানেলটি প্রচার করবে চারটি অনুষ্ঠান। সেই ম্যাচে হাজির হবেন জনপ্রিয় চার মুখ।

ম্যাচ শুরুর আগে প্রচার হবে দারাজ নিবেদিত ‘ক্রিকেট ম্যানিয়া’। ম্যাচের মধ্য বিরতিতে বাংলালিংক ‘মিড উইকেট’। ম্যাচ শেষে গিয়ার নিবেদিত ‘ক্রিকেট এক্সট্রা’ এবং গাজী গ্রুপ নিবেদিত ‘ক্রিকেট হাইলাইটস’।

এই অনুষ্ঠানগুলো উপস্থাপনা করবেন আজরা মাহমুদ, শ্রাবণ্য তৌহিদা, জাহারা মিতু এবং নীল হুরেরজাহান। জিটিভির স্পোর্টস টিমের প্রযোজনায় সম্প্রচারিত হবে ক্রিকেটের এ অনুষ্ঠানগুলো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network