১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী

আপডেট: নভেম্বর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সানজিদা ইসলাম, ববি প্রতিনিধি

৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং দিবস। বিভিন্ন ধরণের কর্মসূচির মধ্য দিয়ে  আজ ৪ঠা নভেম্বর পালিত হয় বরিশাল বিশ্ববিদ্যালয় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী।
সকাল ১০ টার দিকে ক্যাম্পাসের মূল ফটকের সমানে দিয়ে একটি র‍্যালির মাধ্যমে শুরু হয় দিবসটির উদযাপন প্রক্রিয়া এবং র‍্যালি শেষে কেক কাটার মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব। পরবর্তীতে দুপুর ২ টার দিকে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান যা স্থায়ী হয় বিকাল ৪ টা  পর্যন্ত।
অনুষ্ঠানের এক পর্যায়ে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন বলেন, “আজ ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমি আমার সহকর্মী, শিক্ষার্থী, কর্মকর্তা ও  কর্মচারীদের শুভেচ্ছা জ্ঞাপন করছি। আমাদের বিভাগের উদ্দেশ্য হচ্ছে বিজনেস ওয়ার্ল্ড এবং কর্পোরেট ওয়ার্ল্ডে নেতৃত্ব দেয়া এবং আমরা সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আজকের এই দিনে আমি ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের উত্তরোত্তর উন্নতি কামনা করছি।”
উল্লেখ্য যে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৩ সালের ৪ঠা নভেম্বর ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ প্রতিষ্ঠিত হয়ে সাফল্যের সাথে তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে, বর্তমানে বিভাগটিতে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায় মিলিয়ে মোট ৪২২ জন শিক্ষার্থী অধ্যয়নরত রয়েছেন। শিক্ষার্থীদের সার্বক্ষণিকভাবে পাঠদানের জন্য রয়েছেন ৪ জন্য সহকারী অধ্যাপক এবং ৬ জন প্রভাষক।
ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ বরিশাল বিশ্ববিদ্যালয়ের একটি স্বনামধন্য বিভাগ। এই বিভাগের পথচলা আরো সুদৃঢ় এবং সাফল্যমন্ডিত হোক এমনটাই প্রত্যাশা সকলের।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network