২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

সোনালী অতীত ফটবল ক্লাব’র কার্যনিবাহী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা

আপডেট: নভেম্বর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়াম’র সোনালী অতীত ফটবল ক্লাব’র কার্যনিবাহী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ নভেম্বর শুক্রবার সকল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এ তফসিল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার মজিবুল হক। তফসিল অনুযায়ী চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৫ নভেম্বর, মনোনয়নপত্র সরবরাহ ৬,৭ ও ৮ নভেম্বর, মনোনয়নপত্র দাখিল ৯ নভেম্বর দুপুর ২টা থেকে রাত ৮টার মধ্যে, মনোনয়পত্র বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ ১১ নভেম্বর, প্রার্থীতা বাতিলের ÿেত্রে আপত্তি ও নিস্পতির হবে ১২ ও ১৩ নভেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ১৬ নভেম্বর ও নির্বাচনের ফলাফল ঘোষনা ভোগ গ্রহনের দিন ২৯ নভেম্বর রাতে।

সোনালী অতীত ফটবল ক্লাব’র ১১টি পদে ২৫ সদস্যের কার্য নির্বাহী কমিটি ঘঠিত হবে। প্রধান নির্বাচন কমিশনার মজিবুল হক আরো জানান, যারা নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন তাদেরকে সভাপতি পদে ৫০০০টাকা, সাধারণ সম্পাদক পদে অফেরতযোগ্য ৩০০০ টাকার মনোনয়নপত্র কিনতে হবে।

এছাড়া সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যÿ, দপ্তর সম্পাদক, সমাজ কল্যান সম্পাদক, প্রচার সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদের জন্য মনোনয়নপত্র অফেরতযোগ্য ২০০০টাকা। তাছাড়া নির্বাহী সদস্যের ১১টি পদের জন্য অফেরতযোগ্য ১০০০টাকা করে মনোনয়নপত্র কিনতে পারবেন। এছাড়া নির্বাচন সংক্রান্ত সকল তথ্য ক্লাবের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network