২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু

আপডেট: নভেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ॥ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনিজা (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছরে বরিশালে ১৪ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

বুধবার সকাল ৯টায় ওই নারীর মৃত্যু হয়। মৃত মনিজা পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার রাজবাড়ী গ্রামের মো: কামালের স্ত্রী। গত ২ নভেম্বর (শনিবার) দুপুর ২টা ৫৫মিনিটে বরিশাল মেডিক্যালে তাকে ভর্তি করা হয় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এদিকে শেবাচিম হাসপাতালে ডেঙ্গুরোগী ভর্তির সংখ্যা আগের চেয়ে কমেছে। গত ২৪ ঘণ্টায় মাত্র চারজন ভর্তি হয়েছেন। হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন সাতজন। চিকিৎসাধীন আছেন ১৪ জন।

শেবাচিম হাসপাতালে গত ১৬ জুলাই থেকে এই পর্যন্ত মোট ভর্তি হয়েছেন ২ হাজার ৯২১ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ২ হাজার ৯০৭ জন।##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network