১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
চরফ্যাশনে ২৮ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর সহায়তা : নেই স্বাস্থ্যবিধি বালাই জলবায়ূ পরিবর্তনে সমুদ্র পৃষ্টের উচ্চতা বাড়লেও বাড়েনি চরফ্যাশনের বেড়ী বাধের উচ্চতা ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করে শ্রমিকদের সাথে সহনশীল আচরণ করুন – পীর সাহেব চরমোনাই কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ

মিথিলার ব্যক্তিগত ছবি ভাইরাল

আপডেট: নভেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সামাজিক যোগাযোগমাধ্যম এখন আতঙ্কের নাম। এর যেমন সুফল রয়েছে তেমনি কুফলও রয়েছে। তার প্রমাণ আমরা প্রতিনিয়ত পাচ্ছি। সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী মিথিলার কিছু ব্যক্তিগত ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

এ নিয়ে নেটিজেনদের আক্রমণাত্মক বক্তব্যে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেক তারকা। বিশেষ করে বিনোদন দুনিয়ায় তারকারা হামেশাই কটূক্তির শিকার হন। আর এসব থেকে পরিত্রাণ চাইছেন তারা।

সম্প্রতি জনপ্রিয় টেলি-উপস্থাপক, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা তার ভেরিফায়েড ফেসবুক পোস্টে নিরাপদ ও সুস্থ সামাজিক যোগাযোগমাধ্যম চেয়েছেন। ক্ষোভ প্রকাশ করে নাবিলা লিখেছেন, বাংলাদেশে ফেসবুক পেইড করে ফেলা উচিত। ন্যূনতম ১০০০ টাকা দিতে হলে অনেকেই ঝরে যাবে এখান থেকে… আমাদের দরকার নেই ফ্রি ফলোয়ারদের… আমাদের দরকার নিরাপদ ও সুস্থ সোশ্যাল মিডিয়া…।’

গত সোমবার রাতে পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ব্যক্তিগত ছবি সোশ্যালে ছড়িয়ে দেওয়ার অধিকার কারো নেই।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network