১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আয়েবার ১৭তম সভা লাটভিয়ার রিগায় অনুষ্ঠিত হবে

আপডেট: নভেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইউরোপ প্রতিনিধিঃ ইউরোপ প্রবাসীদের সর্ববৃহৎ সংগঠন অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবার) ১৭তম সভা লাটভিয়ার রাজধানী রিগায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৬ নভেম্বর। আয়েবার সদর দপ্তর প্যারিস থেকে এ তথ্য নিশ্চিত করেছে আয়েবার মহাসচিব কাজী এনায়েত উল্লা ইনু। ইতোমধ্যে সভার সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। বাল্টিক সাগরের পূর্ব উপকূলে লাটভিয়া রিগায় এবারের সভার আয়োজন করা হয়।

ইউরোপে বসবাসরত বাংলাদেশিদের সর্ববৃহৎ আন্তদেশীয় কমিউনিটি সংগঠন অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা)’র কার্যকরী কমিটির সভা রিগা সিটির প্রাণকেন্দ্রে রেডিসন ব্লু হোটেল বলরুমে অনুষ্ঠিত হবে। সভায় সংগঠনের করণীয় বিভিন্ন বিষয় তুলে ধরা হবে।

এ প্রসঙ্গে আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ ইনু জানান, এবারের সভাটি সম্পুর্ন ব্যতিক্রম হবে। সদস্যদের উপস্থিতি থাকবে চোখে পড়ার মত। তাছাড়া এ সভায় যে সকল দেশে আমাদের সদস্য নেই। এর মধ্যে বেলজিয়াম, রাশিয়া ও লেতোনিয়াসহ অন্যান্য দেশ থেকে সদস্য পদ অন্তর্ভুক্ত করার ঘোঘনা করা হবে। লাটভিয়া এবং বাংলাদেশের মধ্যে সম্পর্ক উন্নয়নে কাজ করবে আয়েবা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network